মহালছড়িতে কংজরী চৌধুরীর আগমনে বৌদ্ধ বিহারে ধর্মীয় অনুষ্ঠান

Mahalchari Manananda bihar news

মহালছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মনাটেক মনানন্দ বৌদ্ধ বিহারে জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর আগমন উপলক্ষে ধর্মীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় মনানন্দ বৌদ্ধ বিহারাধ্যক্ষ শ্রীমৎ শোভনা মহাস্থবির এর ধর্মীয় দেশনাকালে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলোৎপল খীসা, সাধারণ সম্পাদক রতন কুমার শীল, মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান সুইনুপ্রু চৌধুরী, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান লাব্রেচাই মারমা ও এলাকার উপাসক-উপাসিকাবৃন্দ।

মনানন্দ বৌদ্ধ বিহার পরিচালনা কমিটি ও মনাটেক গ্রামের শত শত নারী-পুরুষ পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান। ধর্মীয় অনুষ্ঠানে সংঘদান, অষ্টপরিষ্কার দান ও ধর্মীয় দেশনা শ্রবণ করা হয়।

ধর্মীয় অনুষ্ঠানে পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী সংক্ষিপ্ত বক্তব্যে ধর্মীয় নীতি অনুসরণ করে সকল হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে সকলকেই শান্তি ও সম্প্রীতি বজায় রাখার আহবান জানান। পর্যায়ক্রমে মনানন্দ বৌদ্ধ বিহারসহ এলাকার উন্নয়নের আশ্বাস প্রদান করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন