মহালছড়িতে জোন অধিনায়ক বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

Mahalchari zone news picture

নিজস্ব প্রতিনিধি, মহালছড়িঃ
খাগড়াছড়ি’র মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে মহালছড়ি জোন অধিনায়ক এর বরণ ও বিদায় অনুষ্ঠান ১৯ জুন বৃহস্পতিবার সকাল ১০টায় মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

বিদায়ী মহালছড়ি জোন অধিনায়ক রন বীর ৮ এর লে: কর্ণেল মোহাম্মদ শহীদুল ইসলাম বিদায় সংবর্ধনা ও সদ্য যোগদানকারী ৯ ই: বেঙ্গল রেজিমেন্ট এর লে: কর্ণেল আবু সঈদ- আল মসউদ, পিএসসি, কে সাদরে বরণ করেন মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতি ও এলাকাবাসী।

অনুষ্ঠানে সেনা অন্যান্য সেনা কর্মকতা ছাড়াও বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী সুবাস চৌধুরী, মংচিপ্রু চৌধুরী আওয়ামীলীগের সহ-সভাপতি চিন্তা হরণ শর্মা, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সুনীল দাশ, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিদায়ী জোন অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ শহীদুল ইসলাম মহালছড়ি জোনে দায়িত্বে থাকাকালে সুনিপুণভাবে এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতির উন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়নমূল কাজে যে অবদান রেখে যাচ্ছেন তা মহালছড়িবাসীর জন্য চির স্মরণীয় হয়ে থাকবে।

সদ্য যোগদানকারী জোন অধিনায়ক লে: কর্ণেল সঈদ আল মাসউদ পিএসসি, দৃষ্টি আকর্ষণ করে বলেন, মহালছড়িবাসী শান্তি চায়, এলাকায় শান্তি বজায় রাখতে সেনাবাহিনীর পাশাপাশি এলাকাবাসীও যে কোন ধরণের সহযোগিতা দেওয়ার কথা বলেন।

নবাগত জোন অধিনায়ক সকলকে আশ্বস্ত করে বলেন, পূর্বের ধারাবাহিকতা বজায় রাখতে হলে এলাকার সহযোগিতা প্রয়োজন। বিদায়ী জোন অধিনায়ককে যেভাবে সহযোগিতা প্রদান করা হয়েছে সেভাবে সহযোগিতা করা আহবান জানান। অনুষ্ঠানের শেষ পর্যায়ে দুই অধিনায়ককে বাজার ব্যবসায়ী পক্ষ থেকে বিদায়ী ও বরণ সম্মাননা স্মারক প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন