মহালছড়িতে বিএনপি’র ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Bnp birthday1576

জুয়েল দাশ, (মহালছড়ি, খাগড়াছড়ি):

আজ (রোববার) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এবং অঙ্গ ও সহযোগি সংগঠন সমূহের সমন্বিত উদ্যোগ ও আয়োজনে এ দিন বিশাল আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠাবার্ষিকীর দিনব্যাপী কর্মসূচীর মধ্যে ছিল সকালে সংগঠনের স্থানীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালী ও আলোচনা সভা।

জাতীয়বাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর আকর্ষণীয় ডিস্প্লেসমৃদ্ধ উক্ত আনন্দ র‌্যালিতে স্থানীয় বিএনপি, ছাত্রদল, যুবদল, জাসাস, স্বেচ্ছাসেবক দল, মৎস্য দল, তাঁতী দল, শ্রমিক দল, শ্রমিক দল মহিলা দল, কৃষক দল, বাস্তুহারা দল সহ সকল সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের তৃণমূল নেতা, কর্মী, সমর্থকসহ অগণিত মানষ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

র‌্যালিটি দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে এলাকার সকল গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষ করে দলীয় কার্যালয়ে এসে সমাপ্ত হয়।  দলীয় কার্যালয়ে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি সভাপতি মোহাম্মদ হোসেন বাবুর এবং বিএনপি’র সাধারন সম্পাদক জহিরুল ইসলাম জয়দার, এতে আরো উপস্থিত ছিলেন, যুবদল সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সম্পাদক মোঃ সাত্তার মেম্বার, ছাত্রদল সভাপতি জামাল উদ্দিন টিপু, সম্পাদক শহীদুল ইসলাম বকুল, স্বেচ্ছাসেবক দল সভাপতি মোঃ ফারুক হোসেন, জাসাস সভাপতি মো: মুজিবুর রহমান, তাঁতী দল সভাপতি মোঃ হাসেম আলী, বাস্তহারা দল সভাপতি মোঃ নুরুল ইসলাম, কৃষক দল সভাপতি আব্দুল মান্নান মেম্বার, শ্রমিক দল সভাপতি নুরুল ইসলাম মাঝি প্রমুখ।

সভায় বক্তারা অত্র পার্বত্য অঞ্চলের পাহাড়ী বাঙ্গালী’র অবিসংবাদিত নেতা ওয়াদুদ ভূঁইয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে তাঁরই নির্দেশ, আদেশ ও পরামর্শে বিএনপি’র সকল কর্মসূচী পালনের সংকল্প ব্যক্ত করেন। সভা শেষে  এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এবং পরে কেক কেটে বিএনপির জন্মদিন পালন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন