মহালছড়ির আবাসিক প্রকৌশলী আহসান উল্যাহ’কে অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, পার্বত্যনিউজ :

মহালছড়ি উপজেলার বিদ্যুতের আবাসিক প্রকৌশলী আহসান উল্যাহ’র অপসারণের দাবীতে আজ বৃহস্পতিবার বিকালে বিক্ষোভ মিছিল করেছে মহালছড়ির বিদ্যুত গ্রাহকরা। শত শত বিদ্যুত গ্রাহকের অংশগ্রহনে বিক্ষোভ মিছিলটি মহালছড়ি উপজেলা সদরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন করে মহালছড়ি বাজারে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন মো: জসিম উদ্দিন ও মো: মাসুম প্রমূখ।

দীর্ঘদিন যাবত আবাসিক প্রকৌশলী আহসান উল্যাহ’র দুর্নীতি, দায়িত্বে অবহেলা, মোটা অংকের ঘুষের বিনিময়ে অবৈধ সংযোগ প্রদান, বৈদ্যুতিক মিটার না দেখে বিদ্যুতের রিডিং উঠানো, যৌথ খামার নামক স্থানে বিদ্যুৎ সংযোগ দিতে মোটা অংকের উৎকোচ দাবী করেন বলে বক্তারা অভিযোগ করেন।

বক্তারা আরো অভিযোগ করে বলেন, এই দুর্নীতিবাজ আবাসিক প্রকৌশলী আহসান উল্যাহ গ্রাহকদের কাছ থেকে বিভিন্ন অজুহাত দেখিয়ে সুকৌশলে অর্থ হাতিয়ে নিয়ে দীর্ঘদিন যাবত থেকে দুর্ণীতি করে নামে বেনামে প্রচুর অর্থ সম্পদের মালিক হয়েছেন। আবাসিক প্রকৌশলী আহসান উল্যাহকে অভিলম্বে মহালছড়ি থেকে প্রত্যাহারসহ তার সকল দুর্নীতির তদন্ত পূর্বক বিচারও দাবী করেন বক্তারা।

মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সদস্যরা বিক্ষোভ কারীদের দাবীর সাথে একাত্মতা প্রকাশ করেছেন।

এদিকে মহালছড়ির বির্তকিত আবাসিক প্রকৌশলী আহসান উল্যাহকে দ্রুত প্রত্যাহার করা না হলে বিদ্যুৎ গ্রাহকদের পঞ্জীভুত ক্ষোভ বিস্তৃতি ঘটলে আইন শৃংখলা পরিস্থিতি অবনতি কিংবা এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট  হতে পারে বলে আশংকা প্রকাশ  করেছেন স্থানীয় সচেতন মহল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন