মহালছড়ি থানায় ‘ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত

Mahalchari thana Picture
মহালছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ির মহালছড়ি থানা কর্তৃক আয়োজিত ‘পুলিশই জনতা-জনতাই পুলিশ” এর ব্যানারে ওপেন হাউজ ডে অনুষ্ঠান বুধবার বিকাল ৪ টায় থানা হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর সার্কেল সিনিয়র এ এসপি মো: রইছ উদ্দিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহালছড়ি থানা অফিসার ইনচাজ সেমায়ূন কবির চৌধুরী, মহালছড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এম এ মঞ্জুর, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন কুমার শীল, মহালছড়ি থানা কমিউনিটি পুলিশিং ফোরাম এর সভাপতি মো: শাহাজান পাটোয়ারী।

এছাড়াও কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনায় খোলামেলাভাবে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে উপস্থিত সভ্যগণের মধ্য থেকে বক্তব্য প্রদান করা হয় এবং এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষার্থে পুলিশের করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু, শত্রু নয়। এলাকায় যে কোন অপরাধজনিত যে কোন তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করতে উপস্থিত সকলকে আহবান জানান এবং পুলিশ ও জনগণের মধ্যে পারস্পরিক সুসম্পর্ক বজায় রাখার আহবান জানান তিনি।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ুন কবির চৌধুরী বক্তব্যে বলেন, সমাজে বাল্যবিবাহ, যৌতুক প্রথা, ইভটিজিং ও মানবপাচারের ব্যপারে সকলকে সতর্ক থাকতে হবে। অপরিচিত ব্যক্তি লোভনীয় প্রস্তাবে বিস্তারিত না জেনে রাজী না হওয়ার আহবান জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন