মহালছড়ি বিএনপিতে গ্রেফতার আতঙ্ক

গ্রেফতার আতঙ্ক

মহালছড়ি সংবাদদাতা :

পার্বত্য খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ২৮ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫/৩০ জনকে আসামী করে মামলা দায়ের করার পর থেকেই মহালছড়ি বিএনপিতে গ্রেফতার আতঙ্ক বর করেছে। সম্ভাব্য গ্রেফতারের আশঙ্কায় দিন কাটছে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের।

বিএনপি আহুত লাগাতার অবরোধে দ্বিতীয় দিনে পিকেটিং কালে ছাত্রলীগ,যুবলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ায় মহালছড়ি উপজেলা যুবলীগ‘র সদস্য মো: জহুরুল ইসলাম আহত হওয়া ও তার ব্যবহৃত মোটর সাইকেল ভাংচুরের অভিযোগ এনে ৮ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় এ মামলা করা হয়েছে বলে জানা গেছে।

মহালছড়ি উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: জহিরুল হককে প্রধান আসামী করে উপজেলা যুবদল‘র সভাপতি মো: ইসমাইল, উপজেলা ছাত্রদল সভাপতি জামাল উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বকুল সহ ২৮ জনের নাম উল্লেখ করে ২৫/৩০ জনকে আজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করা হয়।

স্থানীয় বিএনপির নেতাকর্মীদের অভিযোগ, আওয়ামীলীগ রাজনৈতিক প্রতিহিংসায় উদ্দেশ্যমুলক ভাবে নিজেরাই বিএনপি’র উপর হামলা চালিয়ে উল্টো বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। তারা অভিযোগ করে বলেন, এ মামলার পর থেকেই বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সেমায়ুন কবির চৌধুরী মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ কাউকে হয়রানী করছেনা তবে ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশী চেষ্টা অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, বিএনপি আহুত লাগাতার সড়ক অবরোধের দ্বিতীয় দিনে বুধবার বেলা সাড়ে ১২টায় দিকে পিকেটিং করার সময় ছাত্রলীগ ও যুবলীগের ২০-২৫ জন নেতাকর্মী অবরোধ প্রতিহত করতে “মহালছড়ি বাজার সংলগ্ন আক্তার ব্রীক ফিল্ড” এলাকায় দুই ছাত্রদল নেতাকর্মীকে মারধর করে। এ ঘটনার জের ধরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন