“মহেশখালীতে আ’লীগের ত্রিমুখি নির্বাচনী যুদ্ধ”

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব হোসাইন ইব্রাহীমকে। অপরদিকে নির্বাচনী মাঠে আওয়ামী লীগ থেকে আরো দুই প্রার্থী সক্রিয় রয়েছে। তারা হলেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব শরীফ বাদশা ও যুবলীগের উপজেলা সভাপতি সাজেদুল করিম।

ঋণখেলাপীর অভিযোগে জেলা রিটার্নিং অফিসার আলহাজ্ব শরীফ বাদশার মনোনয়নপত্র বাতিল করেছিল। কিন্তু আপীলের রায়ে আজ তার মনোননয়পত্র বৈধ ঘোষণা করা হয়। আর এতেই নির্বাচনী সমীকরণে বিপত্তি বাঁধে।

প্রার্থীদের মধ্যে একজন বর্তমান চেয়ারম্যান, আরেক জন আওয়ামী লীগ সহ-সভাপতি এবং অন্যজন যুবলীগের সভাপতি। এখন দেখার পালা কে হবে উপজেলা চেয়ারম্যান। তবে ৩ জনই আওয়ামী লীগের প্রার্থী হওয়ায় তাদের মধ্যে ত্রিমুখী নির্বাচনী যুদ্ধ হবে বলে মনে করছেন অনেকে।

এদিকে চায়ের আড্ডায় অনেকে নির্বাচনের দিন ভোটারদের উপস্থিতি নিয়ে সন্দেহ প্রকাশ করছে। সবার মনে একটাই প্রশ্ন, উপজেলা নির্বাচন সদ্য অনুষ্ঠিত ঢাকা সিটি নির্বাচনের মত হবে নাতো। যাই হোক বিরোধী দলীয় কোন প্রার্থী না থাকায় এবার আওয়ামী লীগের প্রতিপক্ষ হচ্ছে আওয়ামী লীগ। তবে শেষ পর্যন্ত মহেশখালী উপজেলা নির্বাচনীয় মাঠে ৩জন প্রার্থীই সক্রিয় অবস্থানে থাকলে উভয়ের সমর্থকদের মাঝে গন্ডগোল হওয়ার সম্ভাবনা আছে বলে মনে করেন নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোটার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন