মাটিরাঙ্গার গোমতিতে ইউনিয়ন যুবলীগের কাউন্সিল সম্পন্ন

h

মুজিবুর রহমান ভুইয়া :
খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার গোমতি ইউনিয়ন আওয়ামী যুবলীগের কাউন্সিল সম্পন্ন হয়েছে। শুক্রবার সকালে গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে ফারুক হোসেন লিটন সভাপতি, মো: শাহজাহান সিরাজ সাধারণ সম্পাদক ও মো: অহিদুর রহমান সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়।

গোমতি ইউনিয়ন যুবলীগের সভাপতি ডা: মো: সালাহ উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শামছুল হক।

প্রধান অতিথির বক্তব্যে বর্তমান সরকারের গৃহীত ও বাস্তবায়িত উন্নয়নের সুফল জনগনের দোরগোড়ায় পৌছে দিতে যুবলীগের নেতাকর্মীদের আহবান জানিয়ে তিনি বলেন, ‘বর্তমান সরকারের সময়ে এ অঞ্চলে ব্যাপক উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে। বিদ্যুতায়নসহ আরো বেশকিছু কাজ বাস্তবায়নের পথে রয়েছে। এ বছরের মধ্যেই গোমতি-বেলছড়িসহ আশে-পাশের এলাকা বিদ্যুতের আলোয় আলোকিত হবে। বর্তমান সরকারের সময়ে শিক্ষা-চিকিৎসাসহ বিভিন্ন সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে যা এ জনপদের মানুষ কখনোই দেখেনি।’

কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন।

এছাড়া মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কালাচান বণিক, সহ-সভাপতি ও গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মনছুর আলী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: জহির উদ্দিন ফিরোজ, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম খন্দকার, গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: মনির হোসেন ও সাধারণ সম্পাদক শাহজালাল মেম্বার। কাউন্সিলের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ধাবমান বাঘের মতোই সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সন্ত্রাস আর জঙ্গীবাদের মুলোৎপাটন করে দেশ এখন খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। সমতল থেকে পাহাড় সর্বত্র উন্নয়ন দৃশ্যমান। তিনি সরকারের এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতেও শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোট গ্রহণ শেষে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম নতুন নির্বাচিত নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন। গোমতি ইউনিয়ন যুবলীগের নতুন নেতৃত্ব নির্বাচনের এই ভোটের লড়াইয়ে সভাপতি পদে দু’জন, সাধারণ সম্পাদক পদে তিন জন ও সাংগঠনিক সম্পাদক পদে তিন জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন