মাটিরাঙ্গার শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো পুলিশ

12.02.2017_Kombol Bitoron NEWS Pic-003

নিজস্ব প্রতিবেদক:

মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন ও মাটিরাঙ্গা নিরাপত্তা জোনের পর এবার মাটিরাঙ্গার শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে মাটিরাঙ্গা থানা পুলিশ। ‘আসুন শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়’ এ শ্লোগানকে সামনে রেখে মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের প্রায় দুই শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালের দিকে মাটিরাঙ্গা থানা কমপাউন্ডে অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ির পুলিশ সুপার মো. মজিদ আলী বিপিএম-সেবা, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক প্রমূখ। মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো কম্বল বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে সরকারী সহায়তার পাশাপাশি সমাজের বিত্তবানদের দুস্থ, অসহায় ও গরীব শীতার্তদের জন্য সাধ্যমতে সাহায্যের হাত বাড়ানোর আহ্বান জানিয়ে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, মানুষ মানুষের জন্য এ উপলব্ধি থেকেই সকলকে কাজ করতে হবে। আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর মধ্য দিয়ে পুলিশ তাদেরকে ‘জনগণের বন্ধু’ হিসেবে আবারও প্রমান করতে সক্ষম হয়েছে।

‘মানুষ মানুষের জন্য’ এ উপলব্ধি থেকেই পুলিশ শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে উল্লেখ করে খাগড়াছড়ির পুলিশ সুপার মো. মজিদ আলী বিপিএম-সেবা বলেন, পুলিশ সবসময়ই জনগণের পাশে ছিল আর ভবিষ্যতেও এভাবেই সুখে-দু:খে মানুষের পাশে থাকবে।

চাকুরী করতে এসে জনগণের পাশে দাঁড়ানোকে পুলিশের উদার মানবিকতার পরিচায়ক বলে উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, একাজের মাধ্যমে পুলিশ তাদের উষ্ণ ভালোবাসার পরিচয় দিয়েছে।

পরে অনুষ্ঠানের অন্যান্য অতিথিদের সাথে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন