মাটিরাঙ্গায় ইউপিডিএফ সমর্থক চাঁদাবাজকে আটক করেছে স্থানীয় জনতা

25.08.2013_Chadabaz News Pic

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি থেকে :

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলার মাটিরাঙ্গা-খাগড়াছড়ি সড়কের তপ্তমাষ্টার পাড়া মোড় থেকে কক্স কুমার ত্রিপুরা (৪৫) নামে এক ইউপিডিএফ সমর্থক চাঁদাবাজকে আটক করেছে স্থানীয় জনতা। প্রকাশ্যে চাঁদাবাজিকালে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার শান্তিরঞ্জন ত্রিপুরার নেতৃৃত্বে স্থানীয় জনগণ আজ রবিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে তাকে আটক করে।

আটক কক্স কুমার ত্রিপুরা খাগড়াছড়ি সদর উপজেলার ১২ নাম্বার এলাকার সশি কুমার ত্রিপুরার ছেলে। পরে মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মো: হানিফুর রহমান ভুইয়া সাহসিকতার সাথে চাঁদাবাজকে আটকের জন্য স্থানীয় জনগনকে ধন্যবাদ জানান।

কক্স কুমার ত্রিপুরা গত একমাস যাবত তপ্তমাষ্টার পাড়ার বাসিন্দা ফুতিন ত্রিপুরার বাড়িতে থেকে বিভিন্ন ব্যবসায়ী-জনপ্রতিনিধি এবং মাটিরাঙ্গা-খাগড়াছড়ি সড়কের সাপমারা ও ব্যাঙমারা এলাকায় প্রতিদিন নৈশ কোচে  চাঁদাবাজিসহ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

আটক উপজাতীয় চাঁদাবাজ কক্স কুমার ত্রিপুরা নিজেকে আঞ্চলিক রাজনৈতিক সংগঠন পার্বত্য শান্তিচুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) কর্মী ও কালেকটর বলে সেনাবাহিনী ও পুলিশের কাছে স্বীকার করেছে।

আটককৃতদের মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ এসআই মোহাম্মদ ইসমাইল চাঁদাবাজ আটকের সত্যতা স্বীকার করে বলেছেন, তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন