মাটিরাঙ্গায় ডিজিটাল মেলা

11639222_834410683319887_1113520070_o

মাটিরাঙ্গা প্রতিনিধি :
তথ্য প্রযুক্তির প্রসার ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শুরু হয়েছে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা। মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে রোববার সকালের দিকে শিশু একাডেমী মিলনায়তনে মেলার উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল‘র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভুমি) মো: ইমরুল কায়েস ও আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো: ইয়াছিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিসেস হাসিনা বেগম ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটনসহ নির্বাচিত জনপ্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ই-সেবা কেন্দ্রসহ ১০টি স্টল অংশগ্রহণ করে। অন্যান্য অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হলো মাটিরাঙ্গা পৌরসভা ও মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন