মাটিরাঙ্গায় ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের মানববন্ধন

3197

মাটিরাঙ্গা সংবাদদাতা :

খাগড়াছড়ি কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও মাটিরাঙ্গার বেলছড়ি দেওয়ানপাড়ার মন্তু বিকাশ ত্রিপুরার মেয়ে লিকিতা ত্রিপুরা (১৮) অপহরণ ও অভিযুক্ত অপহরণকারী জাফর আহাম্মদকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবীতে মাটিরাঙ্গা উপজেলা সদরে মানবন্ধন করেছে মাটিরাঙ্গায় ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম।

সোমবার বেলা ১টা থেকে পৌণে একঘন্টা ব্যাপী মানবন্ধনে উপজেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক উপজাতি শিক্ষার্থী অংশগ্রহণ করে। তারা অভিযোগ করে বলেন, জাফর আহাম্মদ ফুসলিয়ে গত ১১ নভেম্বর লিকিতা ত্রিপুরাকে অপহরণ করে। তারা অভিলম্বে লিকিতা ত্রিপুরা‘র অপহরণকারী জাফর আহাম্মদকে গ্রেফতারের দাবী জানিয়ে বলেন, শুধু লিকিতা নয়, প্রতিদিনই কোথাও না কোথাও এরকম অপহরনের ঘটনা ঘছে।

মানববন্ধনে বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে অপহরণকারী জাফর আহাম্মদ গ্রেফতার না হলে মাটিরাঙ্গাকে অচল করে দেয়াসহ লাগাতার অবরোধের ঘোষনা দেন বক্তারা। মানববন্ধনে অংশগ্রহণকারীরা জাফর আহাম্মদের গ্রেফতারের দাবী সম্বলিত বিভিন্ন ধরনের প্লেকার্ড ও ফেস্টুন বহন করে।

মানব বন্ধনে অন্যান্যের মধ্যে বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদের সাংগঠনিক সম্পাদক সুনী ত্রিপুরা, সহ-সভাপতি অমৃত ত্রিপুরা ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি নিপু বিকাশ ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন