মাটিরাঙ্গায় ধানের শীষের প্রার্থী যারা

18.03.2016_Matiranga BNP Candidate Pic-03

সিনিয়র রিপোর্টার :

দেশে প্রথম বারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের একদিন আগেই সাত ইউনিয়নে নিজেদের প্রার্থী চূড়ান্ত করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। ক্ষমতাসীন দল আওয়ামীলীগ যখন তৃণমূলের ভোটে প্রার্থী নির্বাচনের পথে হাঁটছে তখন বিএনপি কেন্দ্রীয় নির্দেশনা মেনেই উপজেলা ও ইউনিয়ন কমিটির মধ্যে আলাপ-আলোচনার ভিত্তিতে একক প্রার্থী চূড়ান্ত করেছে।

বিএনপির দুর্গ হিসেবে পরিচিত মাটিরাঙ্গায় দলীয় প্রতীকে অনুষ্ঠিত প্রথম নির্বাচনে ‘ধানের শীষের’ সাত কান্ডারী নির্বাচন করে চূড়ান্ত মনোনয়নের জন্য একক প্রার্থীদের নামের তালিকা কেন্দ্রে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো.বদিউল আলম।

মাটিরাঙ্গার তাইন্দং ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মো. সিরাজুল ইসলাম সিরাজী, তবলছড়ি ইউনিয়ন ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ ইব্রাহীম, বড়নাল ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি মো; আবদুল মতিন, গোমতি ইউনিয়নে মাটিরাঙ্গা উপজেলা বিএনপি সহ সভাপতি মো. আবুল ফজল ভুইয়া, আমতলী ইউনিয়নে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান হাজী মো. ইয়াছিন মোল্লা, বেলছড়ি ইউনিয়নে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সভাপতি মো. হারুনুর রশিদ এবং মাটিরাঙ্গা সদর ইউনিয়নে মাটিরাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি প্রবীন কুমার ত্রিপুরা একক প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে লড়বেন।

কেন্দ্রের নির্দেশনা মেনেই একক প্রার্থী চূড়ান্ত করা হয়েছে নিশ্চিত করে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. বদিউল আলম বলেন, প্রার্থী নির্বাচনে তৃণমূলের মতামতকে প্রাধান্য দেয়া হয়েছে। সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন হলে বিএনপির প্রার্থীরাই জয়ী হয়ে আসবে বলেও দাবি করেন বিএনপির এ নেতা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন