মাটিরাঙ্গায় পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

1801 copy

নিজস্ব প্রতিবেদক :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন করলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান। বুধবার বেলা ১২ টার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের খেদাছড়া বাজারে এ প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ রায়হানুল হারুন, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রহমত উল্যাহ  ও বেলছড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. নজরুল ইসলামসহ নির্বাচিত জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

প্রকল্পটির সুবিধা জনগনের মধ্যে ছড়িয়ে দেয়ার আহবান জানিয়ে খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেন, সরকারী অর্থ জনকল্যাণে ব্যয় করতে হবে। সরকারী অর্থের অপব্যাবহার কোন ভাবেই সহ্য করা হবেনা। তিনি বলেন মনে রাখতে হবে কোন ব্যাক্তি বিশেষের জন্য নয় সংশ্লিষ্ট এলাকার সকলের কল্যাণেই প্রকল্পটি গ্রহণ ও বাস্তবায়ন করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা প্রশাসকের বরাদ্ধ হতে প্রায় সাড়ে তিন লাখ টাকা ব্যয়ে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন খেদাছড়া পানি সরবরাহ প্রকল্পটি বাস্তবায়ন করে।

প্রকল্পটি বাস্তবায়ন প্রসঙ্গে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান সাংবাদিকদের বলেন, খেদাছড়া পানি সরবরাহ প্রকল্পটি বাস্তবায়নের ফলে খেদাছড়া বাজারের ব্যাবসায়ীসহ সেখানে অবস্থিত একটি দাখিল মাদরাসা, একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়, একটি জামে মসজিদসহ সহস্রাধিক মানুষ নিরাপদ পানি সুবিধার আওতায় আসবে।

পরে তিনি অন্যান্যদের সাথে নিয়ে খেদাছড়া জামে মসজিদ ও খেদাছড়া ইসলামিয়া দাখিল মাদরাসা পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন