মাটিরাঙ্গায় প্রিন্সিপ্যাল ও ছাত্র-ছাত্রীদের অকথ্য ভাষায় গালাগালি করলেন উপজেলা চেয়ারম্যান

খাগড়াছড়ি প্রতিনিধি:
মাটিরাঙ্গায় কলেজ অধ্যক্ষ ও ছাত্র-ছাত্রীদের অকথ্য ভাষায় গালাগালি করলেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান শামসুল হক। সোমবার সকাল ১১টায় কলেজ চলাকালে এ ঘটনা ঘটে। ভুল তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান শামসুল হক হঠাৎ দাত ব্রাশ করতে করতে লুঙ্গি পরে সরকারী গাড়ীতে চেপে কলেজ এলাকায় গিয়ে গালিগালাজ শুরু করে। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে ছাত্র-ছাত্রীরা বলেন, একজন জনপ্রতিনিধি মিথ্যা সংবাদে শিক্ষা প্রতিষ্ঠানে প্রবেশ করে কলেজ অধ্যক্ষ ও ছাত্র-ছাত্রীদের অকথ্য ভাষায় গালাগালিজ করার বিষয়টি দুঃখজনক। এ ঘটনার পরে কলেজে অধ্যয়নরত জেলা ছাত্রদলের ক্রীড়া সম্পাদক আলা উদ্দিন চৌধুরীসহ কলেজ ছাত্রদলের নেতাকর্মী ও ছাত্রছাত্রীরা কলেজ ক্যাম্পাস ত্যাগ করেন।
 
মাটিরাঙ্গা কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শামসুল হক দলীয় ভাবে উপজেলা আ’লীগের সভাপতি হওয়ায় ছাত্রদলের সেমিনারের সংবাদ পাওয়ায় এ ধরনের খারাপ ভাষায় গালিগালাজ করেছে বলেও অনেকে অভিযোগ করেন । এদিকে এ বিষয়ে মাটিরাঙ্গা কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শামসুল হকের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি মুলত বর্তমানে মাটিরাঙ্গা কলেজের শিক্ষার মান খারাপ হওয়ায় রাজনৈতিক সকল সভা সেমিনার বন্ধ ঘোষনার পরও সেমিনার করা হচ্ছে সংবাদ পেয়ে আমি কলেজে গিয়েছি। তিনি গালাগালি করার বিষয়টি স্বীকার করে অধ্যক্ষ আবুল হোসেনকে অদক্ষ বলে দাবী করেন।
 
এদিকে মাটিরাঙ্গা কলেজ অধ্যক্ষ আবুল হোসেন জানান, একজন জনপ্রতিনিধির একটি মিথ্যা সংবাদের ভিত্তিতে শিক্ষা প্রতিষ্ঠানে এসে এ ধরনের অশোভন আচরন কারো কাম্য নয়। এ ঘটনায় কলেজ ছাত্র-ছাত্রীরা বলেন, তিনি এমন খারাপ ভাষায় গালিগালাজ করেছে যা মুখে প্রকাশের মত নয়। এক পর্যায়ে ছাত্র-ছাত্রীরা কলেজ ক্যাম্পাস ত্যাগ করেন। এ ঘটনায় ছাত্রছাত্রীরা ক্ষোভ প্রকাশ করেন।
 
 
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন