মাটিরাঙ্গায় বিএনপির শতাধিক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

দলবদল

মাটিরাঙ্গা সংবাদদাতা :

শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আওয়ামীলীগের নেতৃবৃন্দ বলেছেন, বিএনপি দেশের শান্তি ও উন্নয়ন চায়না। তারা দেশ বিরোধী কর্মকান্ডের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করে তুলতে চায়। আওয়ামলীগের উন্নয়নমুখী কর্মকান্ডের কারনেই আজ বিএনপির নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদান করছে।

শনিবার বিকালে মাটিরাঙ্গা উপজেলার তবলছড়িতে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আওয়ামীলীগে যোগদান অনুষ্টানে বক্তারা উপরোক্ত কথা বলেন।

তবলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আবদুল কাদের মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: জামাল উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আলী হোসেন, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মো: আবদুল মান্নান।

আওয়ামীলীগের নীতি ও আদর্শে উদ্বুদ্ধ হয়ে তবলছড়ি ইউনিয়ন যুবদলের দপ্তর সম্পাদক মো: শরীফুল ইসলাম বাবু ও ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি মো: আবুল কালামের নেতৃত্বে বিভিন্ন ওয়ার্ডের শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন। এসময় আওয়ামীলীগের নেতৃবৃন্দ তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়।

যোগদান অনুষ্ঠানে যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে তবলছড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো: জামাল হোসেন, ছাত্রলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: কামাল হোসেন সেলিম ও যোগদানকারী তবলছড়ি ইউনিয়ন যুবদলের দপ্তর সম্পাদক মো: শরীফুল ইসলাম বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

যোগদানকারী তবলছড়ি ইউনিয়ন যুবদলের দপ্তর সম্পাদক মো: শরীফুল ইসলাম বাবু তার বক্তব্যে বলেন, আমরা মাঠ পর্যায়ের কর্মীরা নি:স্বর্থভাবে দল করলেও এখানকার বড় বড় নেতারা সুযোগ সুবিধার বেলায় আমাদেরকে ভুলে যায়। নিজের অর্থে আমরা দল করলেও এখানকার নেতারা বলেন, তারা টাকা দিয়ে দল চালায়। স্থানীয় নেতাদের প্রতি তার ক্ষোভের কথাও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন