মাটিরাঙ্গায় বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

09.04

সিনিয়র রিপোর্টার:

মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত নারী মেম্বার প্রার্থীদের নিয়ে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৩টার দিকে মাটিরাঙ্গা জলপাহাড় অডিটোরিয়াম সহকারী কমিশনার (ভূমি) ইমরুল কায়েসের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন আয়োজনে স্থানীয় প্রশাসন আন্তরিকভাবে কাজ করছে উল্লেখ করে নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের সহযোগীতা কামনা করেন।

তিনি বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে প্রতিদ্বন্ধি প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্টদের নির্বাচনী আচরণবিধি পালনের আহবান জানান। এ ব্যাপারে কোন ধরণের শিথিলতা মেনে নেয়া হবে না বলেও জানান তিনি।

সভায় খাগড়াছড়ি পুলিশ সুপার মো. মজিদ আলী (বিপিএম), খাগড়াছড়ি জেলার এডিএম মো. আবদুল রহমান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আইনশৃঙ্খলা সংক্রান্ত এ সভায় সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) মো. হুমায়ুন কবীর, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, বিএনপি মনোনীত প্রার্থী প্রবীন কুমার ত্রিপুরা প্রমূখ বক্তব্য রাখেন।

সভায় প্রার্থীদের মতামত পর্বে প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় চালাতে বাধা প্রদান ও হুমকির অভিযোগ এনে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে সেনাবাহিনী মোতায়নের দাবী জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন