মাটিরাঙ্গায় মানবাধিকার কমিশনের জীবাণুনাশক স্প্রে

fec-image

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণের প্রতিরোধে করণীয় সম্পর্কে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধি ও জীবাণুনাশক স্প্রে কার্যক্রম নিয়ে মাঠে কাজ করছে মাটিরাঙ্গার একঝাঁক তরুণ। মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সহযোগিতায় মাটিরাঙ্গা পৌর মানবাধিকার কমিশন এ কর্মসুচী বাস্তবায়ন করছে।

ধারাবাহিক কর্মকাণ্ডের অংশ হিসেবে সোমবার (১৩ এপ্রিল) সকালে মাটিরাঙ্গা পৌরসভার ২নং ও ৩নং ওয়ার্ডে জনসচেতনতা সৃষ্টি করতে মাইকিং ও জীবাণুনাশক স্প্রে কার্যক্রম পরিচালিত হয়।

এ কার্যক্রমের উদ্বোধন করেন মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন। উদ্বোধনকালে মাটিরাঙ্গা পৌর মানবাধিকার কমিশনের সভাপতি মো. বাবুল আহমেদ ও এ কার্যক্রমের প্রধান সমন্বয়ক ও সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

জনকল্যাণমুলক এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে মো. আলাউদ্দিন লিটন সরকারিভাবে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সকলে নিজ নিজ বাড়িতে অবস্থান করবেন। অযথা বাজারে বা পাড়া মহল্লার দোকানে আড্ডা দিতে যাবেন না। মনে রাখবেন মহামারী মোকাবেলায় রাষ্ট্রকে সাহায্য করা আপনার নাগরিক দায়িত্ব।

পর্যায়ক্রমে মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন পাড়া- মহল্লায় নভেল করোনাভাইরাসের (কোভিড- ১৯) সংক্রমণ প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম অব্যাহত থাকবে জানিয়ে মাটিরাঙ্গা পৌর মানবাধিকার কমিশনের সভাপতি মো. বাবুল আহমেদ ও প্রধান সমন্বয়ক ও সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন রিপন বলেন, মানবিক চেতনা থেকেই আমরা মাঠে নেমেছি। তারা সকলকে যার যার অবস্থান থেকে সচেতন হোয়ার আহ্বান জানান। এসময় এ কার্যক্রমে সহায়তাকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, মাটিরাঙা, মানবাধিকার কমিশন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন