মানিকছড়িতে উপজেলা প্রশাসনের শীতবস্ত্র বিতরণ

100_8734

মানিকছড়ি প্রতিনিধি :

মানিকছড়ি উপজেলার অবহেলিত জনপদ হাতিমুড়া বাজার এলাকায় দরিদ্র পাহাড়ী জনগোষ্ঠির মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার সনজীদা শরমিন ও ২৯ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক মঈনুল ইসলাম। সোমবার সকাল ১১টার সময় ওই এলাকার অর্ধশত পরিবারের মধ্যে ৫০টি কম্বল বিতরণ করা হয়েছে।

জানা গেছে, মানিকছড়ি মানিকছড়ি উপজেলার হাতিমুড়া এলাকার দরিদ্র জনগোষ্ঠীর লোকজন প্রচণ্ড শীতে গরম কাপড়ের অভাবে খুব কষ্টে দিনাতিপাত করছে। উক্ত এলাকায় বসবাসরতদের জীবনে তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি। ফলে এ গ্রামের অর্ধ শতাধিক পরিবার চলছে সেকালের আদলে!

শীতের সময়ে প্রতিটি পরিবারে শীতবস্ত্রের চরম সংকটের খবরে এগিয়ে এসেছেন মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার সনজীদা শরমিন ও ২৯আনসার ব্যাটালিয়ন অধিনায়ক মঈনুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আবুল কালাম এর একটি দল। অবহেলিত এ জনপদের অর্ধ শতাধিক পরিবারের মাঝে পৌঁছে দিয়েছেন শীতবস্ত্র কম্বল।

এ সময় অনেকে আবেগাপ্লুত হয়ে বলেন যে, এভাবে কেউ কোন দিন শীতবস্ত্র দেননি। এ সময় উপজেলা নির্বাহী অফিসার সনজিদা শরমিন বলেন, পাহাড়ের আনাচে কানাচে অবহেলিতদের সহযোগীতা করে যাচ্ছে উপজেলা প্রশাসন। সকলের সহাবস্থানে শান্তি-শৃ্খংলা রক্ষায় সমাজপতিরা এগিয়ে এলে অবহেলিত জনপদে ও উন্নয়ন হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন