মানিকছড়িতে ডাকাতির ঘটনায় আটক ৩, মালামাল উদ্ধার

FB_IMG_1489316667254

মানিকছড়ি প্রতিনিধি :
মানিকছড়ি উপজেলা তুলাবিল এলাকার জনৈক কংচাই মারমা‘র ঘরে গত ৮ মার্চ রাতে সন্ত্রাসীরা হানা দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে গৃহকর্তাকে বেঁধে ঘরের স্বর্ণালংকার লুটে নেয় ওই ডাকাতরা।

গৃহকর্তার অভিযোগে পুলিশ ঘনাটি আমলে নিয়ে তদন্ত শুরু করলে একে একে বেরিয়ে আসে ডাকাতি হওয়া মালামাল। এরই সাথে আটক করা হয় হোতাদের।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা সদর থেকে ৬/৭ কিলোমিটার দূরের তুলাবিল এলাকার জনৈক কংচাই মারমার বাড়ীতে ৮ মার্চ রাতে হানা দেয় দুর্বৃত্তরা। ওই সময় অস্ত্র ঠেকিয়ে গৃহকর্তাকে বেঁধে প্রায় ২ ভরি স্বর্ণ লুট করে নেয় সন্ত্রাসীরা। পর দিন কংচাই মারমা বিষয়টি সর্ম্পকে সন্দেহভাজন ৪ জনকে আসামী করে থানায় অভিযোগ দিলে থানার এস. আই হেলাল উদ্দীন বিষয়টি আমলে নিয়ে তদন্ত শুরু করেন।

২৪ ঘন্টা যেতে না যেতে প্রথমে ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তাদের দেয়া তথ্যমতে গতকাল চট্টগ্রামের ফটিকছড়ি থেকে লুটে নেওয়া ১ ভরি ১১ আনা ৪ রতি ৯ পয়েন্ট স্বর্ণ উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। আটক কৃতরা হলো, অংগ্য মারমা (২২) পিতা-সাথোই মারমা, সাং তুলাবিল; সজল দাশ (২২) পিতা- পরিমল দাশ, সাং- পান্নাবিল; কংচাই মারমা (২৬) পিতা- অংথোংগ্য মারমা, সাং- গরাইয়াছড়ি, সিন্দুকছড়ি।

প্রচলিত আইনে আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দিয়ে তাদেরকে জেল-হাজতে প্ররণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন