মানুষের চাহিদা অনুযায়ী পশুর বেচা কেনা হতে পারে

রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার বলেছেন ঈদুল আযহায় মানুষের যেখানে প্রয়োজন পড়বে সেখানেই পশুর বেচা কেনা হতে পারে। তবে জনসাধারণের ক্ষতি হচ্ছে কিনা সেটিও দেখার বিষয় রয়েছে।

বৃহস্পতিবার(২৪আগস্ট) সকালে ঈদুল আযহা উপলক্ষ্যে তার কার্যালয়ে বিশেষ আইনশৃঙ্খলা সভায় পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান এ কথা বলেন।

এ সভায় অতিরিক্ত পুলিশ সুপার, সকল উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা, রিজার্ভ বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি বিমল বড়ুয়া, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মো. হেলাল উদ্দীন, ব্যবসায়ী আব্দুল জব্বার, ইজারাদার মো. ছাওয়াল উদ্দিনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার আরো বলেন, মাদক একটি বড় সমস্যা শুধু বিক্রেতা নয় এবার যারা সেবন করছে তাদেরও জেল জরিমানা করা হবে। পুলিশ প্রতিদিন কোন না কোন ভাবেই মাদক বিক্রেতা ও সেবনকারীদের ধরছে। তবে এ বিষয়ে সামাজিক আন্দোলনের যথেষ্ট গুরুত্ব বহন করে বলেও উল্লেখ করেন।

তিনি ঈদুল আযহায় কোন ধরনের নাশকতা যাতে কেউ করতে না পারে সে জন্য পুলিশ যথেষ্ট তৎপর থাকবে। প্রতিটি বাজারে ক্রেতা বিক্রেতাদের সুবিধার্তে জাল টাকা চিহ্নিত করার মেশিন বসানো হবে। এসময় তিনি ব্যবসায়ীসহ সকল রাজনৈতিক ও সামজিক নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতাও কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন