শিক্ষিকা ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি পেশ রামগড়ে

রামগড় প্রতিনিধি:

বরগুনার বেতাগী উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে গণধর্ষণের প্রতিবাদে ও অপরাধীদের গ্রেফতার পূর্বক কঠোর শাস্তির দাবিতে বৃহষ্পতিবার(২৪আগস্ট) খাগড়াছড়ির রামগড় উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা মানববন্ধন ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেছেন।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির রামগড় উপজেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষিকারা রামগড় লেকপার্কে মুক্তিযুদ্ধের বিজয় ভাস্কর্য প্রাঙ্গন থেকে শোভাযাত্রা সহকারে এসে বাজার এলাকায় ফেনী রামগড় খাগড়াছড়ি সড়কের পাশে মানববন্ধন করেন। বিকাল সাড়ে ৪টা হতে ৫টা পর্যন্ত এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে শিক্ষক, শিক্ষিকারা শোভাযাত্রা করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে একটি স্মারকলিপি পেশ করেন। সহকারী শিক্ষক সমিতির রামগড় উপজেলার সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক মো. এয়াকুবসহ অন্যান্য শিক্ষক নেতৃবৃন্দ স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর লেখা স্মারকলিপিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন মিয়ার কাছে হস্তান্তর করেন। স্মারকলিপিতে বরগুনার বেতাগী উপজেলার পূর্ব করুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে গণ ধর্ষনকারীদের অবিলম্বে গ্রেফতার ও তাদের কঠোর শাস্তির দাবি জানানো হয়। এ ধরণের জঘণ্য ঘটনা ভবিষ্যতে যেন আর ঘটতে না পারে সেজন্য শিক্ষক, শিক্ষিকাদের নিরাপত্তা নিশ্চিত করার দাবিও জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন