যথাযোগ্য মর্যাদায় নানিয়ারচরে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

fec-image

রাঙামাটির নানিয়ারচরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ পালন করেছে সর্বস্তরের জনগণ।

শনিবার (২৬শে মার্চ) সূর্যোদয়ের পরপরই উপজেলা নির্বাহী অফিসার ফজলুর রহমান ও চেয়ারম্যান প্রগতি চাকমার নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন ও পরিষদ।

৭১এর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এসময় নানিয়ারচর থানা, নানিয়ারচর কলেজ, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা বিএনপি, অন্যান্য রাজনৈতিক দলসহ সর্বস্তরের জনগণ পুষ্পস্তবক অর্পন করেন।

পরে উপজেলা প্রাঙ্গনে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশগ্রহণ করেন উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সর্বস্তরের জনগন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নানিয়ারচর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি), রাঙামাটি জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূয়েন খীসা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক, নানিয়ারচর সদর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চকমা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদারসহ হেডম্যান-কার্বারী জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কুচকাওয়াজ ও ডিসপ্লে শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় বক্তারা ৭১এর মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান, প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে চলমান প্রকল্প সমূহ এবং আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এসময় বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্য ও মুন্সী আব্দুর রউফের কবর সনাক্তকারী দয়াল কৃষ্ণকে রাঙামাটি জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা ক্রেষ্ট, সম্মাননা উপহার ও নগদ অর্থ উপহার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয়, দিবস, নানিয়ারচর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন