রমজান মাসে রাঙামাটিতে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ব্লক রেইডের নির্দেশ

news pic-2 copy

রাঙামাটি প্রতিনিধি:

আসন্ন পবিত্র রমজান মাসে পর্যটন শহর রাঙামাটিতে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং মাদকের অবাধ বিস্তার রোধ ও মাদকসেবীদের দৌরাত্ম কমাতে নিজ বাহিনীর সদস্যদের ব্লক রেইডের নির্দেশ দিয়েছেন রাঙামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান।

শনিবার নিজ কার্যালয়ে রমজান উপলক্ষ্যে আয়োজিত এক মতবিনিময় সভায় সাংবাদিকদের কাছ থেকে উত্থাপিত প্রস্তাবের প্রেক্ষিতে পুলিশ সুপার তার সহকর্মীদের এ নির্দেশনা প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রুহুল আমিন সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাফিয়ার সরোয়ার, সদর সার্কেল এএসপি জাহাঙ্গীর আলম, প্রফেশনাল সহকারী পুলিশ সুপার মান্না দে ও কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ সভায় উপস্থিত থেকে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

সভায় জানানো হয়, আসন্ন পবিত্র রমজানে জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং রাঙামাটিতে আগত পর্যটকদের যাতায়াত নিরাপত্তা নির্বিঘ্ন করতে রাঙামাটির পুলিশ বিভাগ বিশেষ নিরাপত্তা ব্যবস্থার অংশ হিসেবে রাঙামাটির কাউখালী থানা ও কোতয়ালী থানার সমন্বয়ে রাঙামাটি-চট্টগ্রাম রুটে টহল জোরদারের মাধ্যমে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হবে। এছাড়াও সন্ত্রাসীদের বিরুদ্ধে রাঙামাটির পুলিশ বাহিনী জিরো টলারেন্স নীতি গ্রহণ করে যেখানেই সন্ত্রাস সেখানেই তাৎক্ষনিক অভিযান পরিচালনার কথাও জানিয়েছেন পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন