রাঙামাটিতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুবদলের মানববন্ধন

fec-image

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রাঙ্গামাটি জেলা যুবদল। রোববার (২২ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি জেলা বিএনপি’র কার্যালয়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার, সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইফুল ইসলাম পনির, সিনিয়র যুগ্ম সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু শাহাদাত সায়েম, সাংগঠনিক সম্পাদক ইউছুফ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি নূরনবী প্রমুখ।

মানববন্ধনে নেতৃবৃন্দরা বলেন, বেগম জিয়াকে ষড়যন্ত্রমুলকভাবে মিথ্যা মামলায় কারাগারে প্রেরণ করে আগামী নির্বাচন থেকে কৌশলে দুরে রাখার পাঁয়তারা করছে সরকার। আর লুটপাটের রাজত্ব কায়েম করে রেখেছে।

তারা আরও বলেন, বর্তমান সরকার ক্ষমতার অপব্যবহার করে খালেদা জিয়াকে জেলে বন্দী করে রেখেছে এবং নেত্রী অসুস্থ থাকা সত্ত্বেও সরকার সাবেক প্রধানমন্ত্রীর যথাযথ চিকিৎসার ব্যবস্থাও করছে না। তাই তারা যুগোপোযোগি আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারকে হটিয়ে দেশে গণতন্ত্রের সরকার প্রতিষ্ঠা এবং শহীদ জিয়ার আদর্শের দলের নেতাকর্মীদের সকল দ্বন্ধ ভুলে বেগম জিয়ার মুক্তির আন্দোলনে ঝাপিয়ে পরার আহবান জানান।

মানববন্ধনে জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনসহ বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিএনপি, বেগম খালেদা জিয়া, যুবদল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন