রাঙামাটিতে জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

13686648_1730680567190011_5186782773798135486_n copy

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটিতে খালেদা জিয়ার কুপুত্র তারেক রহমানকে ইংল্যান্ড থেকে দেশে ফিরিয়ে এনে ও উচ্চ আদালতের রায় কার্যকারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগের নেতা কর্মীরা। বিক্ষোভ মিছিলটি শুক্রবার সকালে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে শুরু করে শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের ব্যবসায়ের প্রাণকেন্দ্র বনরূপা এসে এক প্রতিবাদ সমাবেশ করে নেতা কর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ২০০১-২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামায়াত ক্ষমতা থাকা কালীন বাংলাদেশের এমন কোন প্রতিষ্ঠান নেই যেখানে চাঁদাবাজি, সন্ত্রাসী, দুর্নীতি করে নাই। যার কারণে বাংলাদেশের মানুষ সুখ শান্তিতে বসবাস করতে পারেনি। যার ফলে বাংলাদেশ দুর্নীতিতে এক নম্বর হয়ে ছিল। প্রধানমন্ত্রী শেখ হাছিনা ক্ষমতায় এসে তা অনেকাংশ কমিয়ে এনেছে। সমাবেশে বক্তারা আরো বলেন,বিএনপি জামায়াত ক্ষমতা থাকা সময় খালেদা জিয়ার কুপুত্র তারেক রহমান হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করে বিদেশে বসবাস করছে।তার দায়ে তাকে ৭বছর কারাদ- ও ২০ কোটি টাকা জরিমানা করা হয়। তাই অবিলম্বে খালেদা জিয়ার কুপুত্র তারেক রহমানকে বাংলাদেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় কার্যকর করার সমাবেশ থেকে সরকারের কাছে আহবান জানান নেতা কর্মীরা।

এ সময় রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর জব্বার সুজনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মো. কাজল, সাবেক ছাত্র নেতা জামাল উদ্দিন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, কলেজ শাখার সভাপতি সুলতান মাহমুদ বাপ্পা, সাধারণ সম্পাদক মো. রিয়াদসহ বিভিন্ন স্তরে নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন