রাঙামাটিতে বিএনপি’র নির্বাচনী ক্যাম্পে আওয়ামী লীগের হামলা, ভাংচুর

OLYMPUS DIGITAL CAMERA

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটি পৌর নির্বাচনে সকালে শন্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হলেও দুপুর গড়ার আগে হামলা-ভাংচুর শুরু হয়। বুধবার সকাল সাড়ে ১১টায় শহীদ আব্দুল একাডেমী উচ্চ বিদ্যালয়ের সামনে ধানের শীষ ক্যাম্পে হামলা চালিয়েছে আওয়ামী লীগের সমর্থকরা।

ঘটনাস্থলে পুলিশ, র‌্যাব, বিজিবি’র সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ সময় তাৎক্ষণিক ভাবে উপস্থিত হন রাঙামাটি জেলা প্রশাসক সামসুল আরেফিন, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো: শহিদুল্লাহ।

জেলা প্রশাসক সামসুল আরেফিন প্রশাসনের কর্মকর্তাদের বলেন, নির্বাচনের শান্তি, শৃঙ্খলা রক্ষার দায়িত্ব আপানাদের। মানুঘ যাতে আতঙ্কমুক্ত থেকে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে সেজন্য কেন্দ্রের পরিস্থিতি স্বাভাবিক রাখুন এবং ভোটার ছাড়া অন্য কোন ব্যাক্তি প্রবেশ করতে না পারে সে দিকে নজর রাখুন।

বিএনপি’র মেয়র প্রার্থী এবং বর্তমান মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো জানান, আওয়ামী লীগের মেয়র প্রার্থী আকবর হোসেন চৌধুরীর সন্ত্রাসীরা বহিরাগতদের দিয়ে আমার ধানের শিষ নির্বাচনী কেন্দ্রে হামলা চালিয়েছে।আমি প্রশাসনের দাবি জানিয়েছি এর যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে। তিনি আরো অভিযোগ করে বলেন, পুলিশের সামনে এ ঘটনা ঘটেছে, পুলিশ নীরব, আমি কার কাছে বিচার চাইব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ভাংচুর, রাঙামাটিতে বিএনপি’র ক্যাম্পে আওয়ামী লীগের হামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন