উৎসাহ উদ্দীপনায় লামা পৌরসভা নির্বাচনে ভোট গ্রহন সম্পন্ন, চলছে ভোট গণনা

Lama  Picture -30 Dec2015

লামা (বান্দরবান) প্রতিনিধি:

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে বান্দরবানের লামায় পৌরসভার নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। প্রতিটি কেন্দ্রে চলছে ভোট গণনার কাজ।

ঘণ কুয়াশা আর কনকনে শীত উপেক্ষা করে ভোর থেকে লামা পৌরসভার ৯টি ওয়ার্ডের ভোট কেন্দ্র গুলোতে ভোটরদের শান্তিপূর্ণভাবে লাইনে দাড়িয়ে থাকতে দেখা যায়। সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহনকালে কোথাও কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

লামা পৌরসভায় মোট ভোটার সংখ্যা ছিল- ১১ হাজার ৪শ’ ৪৯জন। তার মধ্যে নারী ভোটার – ৫হাজার ৪১৯ জন এবং পুরুষ ভোটার-৬ হাজার ৩০ জন। পৌরসভার ৯নং ওয়ার্ডে ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ বিপুল সংখ্যক র‌্যাব, বিজিবি, পুলিশ ও আসনার ভিডিপি সদস্য সার্বিক নিরাপত্তার কাজে নিয়োজিত ছিল।

৪নং ওয়ার্ডে চেয়ারম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিয়োজিত প্রিজাইডিং অফিসার উপজেলা সহকারি শিক্ষা অফিসার আশীষ কুমার মহাজন জানান, ভোর হওয়ার সাথে সাথে শান্তিপূর্ণভাবে উৎসব মুখর পরিবেশে ভোটাররা ভোট দিতে কেন্দ্রে আসে। পুরুষ ভোটার চাইতে নারী ভোটাদের উপস্থিতি বেশি বলে জানিয়েছেন তিনি।

লামা পৌসভা নির্বাচন জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ শফিকুর রহমান জানান, মোট ৯টি কেন্দ্রে শান্তি, শৃঙ্খলার মাধ্যমে লামা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আর কয়েক ঘন্টা পরেই প্রতিফলিত হবে ভোটারদের মূল্যায়নে আগামী পাঁচ বছরের জন্য কে হচ্ছেন পৌর পিতা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন