রাঙামাটিতে যুবলীগের বিক্ষোভ মিছিল

fec-image

রাঙামাটিতে জেলা যুবলীগের উদ্যোগে বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৫ মার্চ) সকালে শহরের বনরূপা এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামাত এখনো দেশের বিরুদ্ধে, দেশের স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের বিরুদ্ধে সজাগ না থাকলে আমাদের দেশের ক্ষতি সাধন করবে এ অপশক্তি। তাই এখনি সময় তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো।

রাঙামাটি জেলা যুবলীগ সভাপতি ও পৌরসভা মেয়র মো. আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা যুবলীগের সহ-সভাপতি আশীষ কুমার চাকমা নব, মো. শফিউল আজম, মো. আবু তৈয়ব, শহীদুল আলম স্বপন, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, যুগ্ম সম্পাদক মনসুর আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মো. ছলিম উল্ল্যাহ সেলিম, রাঙামাটি সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক নতুন কুমার ত্রিপুরা, শহর যুবলীগের সভাপতি মো. আবুল খায়ের রাফি, সাধারন সম্পাদক মো. আব্দুল ওহাব খানঁ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশের আগে রাঙামাটি পৌরসভা থেকে যুবলীগ একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বনরূপা এলাকায় এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন