রাঙামাটির জুরাছড়ি বাজারে আগুন, ৫০টি দোকান পুড়ে ছাই

fec-image

রাঙামাটির জুরাছড়ি উপজেলা বাজারে হঠাৎ আগুনে প্রায় ৫০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রোববার (৯ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদ বাজারে এ আগুন লাগে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে হঠাৎ করে জুরাছড়ি উপজেলা পরিষদ বাজারে আগুন লাগে। আগুনের লীলাহান শিখা চারদিক ছড়িয়ে পড়লে আনুমানিক ৫০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাস্থলে সেনাবাহিনী এবং স্থানীয়রা কয়েকঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানান। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে কেউ এখনো সঠিক তথ্য জানাতে পারিনি।

জুরাছড়ি উপজেলার বাসিন্দা স্মৃতিবিন্দু চাকমা বলেন, সেনাবাহিনী এবং স্থানীয়রা কয়েকঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ সম্পর্কে আমরা এখনো কিছুই জানতে পারিনি।

জুরাছড়ি বাজার সমিতির সভাপতি শান্তিপ্রিয় চাকমা বলেন, রোববার বিকেলে বাজারের একটি দোকানে হঠাৎ করে লাগে। এরপর আগুন চারদিক ছড়িয়ে পড়লে আমার ফার্মেসি দোকানসহ আশেপাশের আনুমানিক ৫০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে জুরাছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা এবং ক্ষতিগ্রস্তদের খাবারের ব্যবস্থা করে দেন। তবে বলা রাখা ভাল কাপ্তাই হ্রদবর্তী গড়ে উঠা জুরাছড়ি উপজেলায় এখনো কোন ফায়ার স্টেশন নেই।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আগুন, জুরাছড়ি বাজার, দোকান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন