রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন ঘিরে প্রার্থীদের জমজমাট প্রচারণা

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন ঘিরে প্রার্থীদের প্রচারণা জমজমাট হয়ে উঠেছে। প্রার্থীরা ভোটের জন্য যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। নির্বাচনে ভোট দেবেন মোট ৮৯ ভোটার। আগামী ১২ সেপ্টেম্বর জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে গোপন ব্যালটে অনুষ্ঠিত হবে এ ভোটগ্রহণ। ভোটগ্রহণ করা হবে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট সাইফ উদ্দিন আহমদ ভোটার ও প্রার্থীদের তালিকা প্রকাশ এবং নির্বাচন তফসিল ঘোষণা করেন।

নির্বাচনে ১৮ পদে লড়ছেন ৩৬ প্রার্থী। এছাড়া পদাধিকার বলে সভাপতি নির্বাচিত হয়েছেন জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল। বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন সংরক্ষিত পুরুষ সদস্য পদে মোঃ সাহাব উদ্দিন আজাদ ও সুদর্শন বড়ুয়া এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোয়ারা জসীম ও বীনা প্রভা চাকমা।

এদিকে নির্বাচনে ৩ সহ-সভাপতি পদে লড়ছেন ৬ প্রার্থী। তারা হলেন হাজী মোঃ কামাল উদ্দিন, প্রীতম রায়, মঈন উদ্দিন সেলিম, আবুল বাশার চৌধুরী, সুনীল কান্তি দে ও মোঃ শফিকুল ইসলাম মুন্না। সাধারণ সম্পাদক পদে ৩ প্রতিদ্বন্ধী অ্যাডভোকেট মামুনুর রশীদ, বরুণ বিকাশ দেওয়ান ও মোঃ শফিউল আজম, সহ-সাধারণ সম্পাদকের একটি পদে ২ প্রতিদ্বন্ধী আবু সাদাৎ মোঃ সায়েম ও মোঃ নাসির উদ্দিন সোহেল, যুগ্ম-সম্পাদকের ২ পদে ৪ প্রতিদ্বন্ধী ইঞ্জিনিয়ার মোঃ ইকবাল করিম, শেখর সেন, কিংশুক চাকমা ও নিভানন চাকমা, কোষাধ্যক্ষ পদে ২ প্রতিদ্বন্ধী দেবেশ চাকমা ও মণিরুল আলম এবং ১২ সাধারণ সদস্য পদে ১৯ প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুল করিম, আশীষ কুমার চাকমা নব, মোঃ সফিকুল ইসলাম চৌধুরী, মোঃ আলী বাবর, টনক চাকমা, মোঃ শাহ আলম, মনোজ কুমার ত্রিপুরা, মোঃ মামুন মিন্টু, রনেন চাকমা, মোঃ আব্দুল শুক্কুর, জয়জিৎ খীসা নতুন, তাপস চাকমা, আহম্মদ ফজলুর রশীদ সেলিম, মোঃ রমজান আলী, মৌমিত বড়ুয়া, আহম্মেদ হুমায়ুন কবির, মোঃ বাদশা আলমগীর, ফজলুল করিম ফজল ও স্বর্নেন্দু ত্রিপুরা প্রতিদ্বন্ধিতা করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন