রাজস্থলীতে নির্বাচন উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা কমিটির সভা

fec-image

সহকারী রিটার্নিং অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ বলেছেন, জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে প্রত্যেক বাহিনীর সদস্যদের নিয়ে আন্ত: সমন্বয় করে আমরা একটা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিব। নির্বাচনের দিন প্রত্যেকটা কেন্দ্রে পুলিশ, ব্যাটালিয়ন আনসার এবং আনসার সদস্য মোতায়েন থাকবে, পাশাপাশি নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে ইতিমধ্যে স্ট্রাইকিং ফোর্স হিসাবে সেনাবাহিনী এবং বিজিবির সদস্যরা মাঠে কাজ করছে। এছাড়া তফসিল ঘোষণার পর হতে পুলিশ এর স্ট্রাইকিং ফোর্স আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে কাজ করছে ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজস্থলী উপজেলা প্রশাসনের আয়োজনে বিশেষ আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ একথা বলেন।

তিনি আরোও বলেন, তফসিল ঘোষণার পর হতে প্রচার প্রচারণা চলাকালীন সময়ে যাতে কোন প্রার্থী এবং প্রার্থীর সমর্থক নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে তার জন্যে সহকারী রিটার্নিং অফিসার সহ একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে কাজ করছেন।

মতবিনিময় সভায় রাজস্থলী সাব জোনের অধিনায়ক, মেজর আবদুল্লাহ আল মাহিন, ৪১ বিজিবি ক্যাপ্টেন, মেডিক্যাল অফিসার সৌমিত স্বপন দাশ, রাজস্থলী উপজেলা নির্বাচন কর্মকর্তা উৎপল বড়ুযা, চন্দ্রঘোনার থানা ওসির প্রতিনিধি, রাজস্থলী থানার ওসি তদন্ত সাহেদ পারভেজ, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মর্জিনা আক্তার, প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং সহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাজস্থলী, সংসদ নির্বাচন, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন