রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার কাপ্তাই জোন অটল ছাপ্পান্নের উদ্যোগে রাজস্থলী আর্মি ক্যাম্পের সার্বিক সহযোগিতায় ও কাপ্তাই জোন কমান্ডারের নির্দেশনায় ৪০টি শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (৮ জানুয়ারি) সকাল ১০টায় শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দেন রাজস্থলী আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ।

বিতরণকালে উপস্থিত ছিলেন রাজস্থলী আর্মি ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার, স্থানীয় জনপ্রতিনিধিসহ সেনাবাহিনীর সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে রাজস্থলী ক্যাম্প কমান্ডার বলেন, সেনাবাহিনীর কাজ শুধু নিরাপত্তা দেয়া নয়, সামাজিকতার অংশ হিসেবে বাংলাদেশ সেনাবাহিনী শীতবস্ত্র বিতরণসহ নানামুখী জনকল্যাণমুখী কাজগুলো ধারাবাহিকভাবে করে যাচ্ছে। সেনাবাহিনী শিক্ষা, স্বাস্থ্য ও আর্থসামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে আসছে। পাহাড়ে শীতার্ত গরিব-অসহায় মানুষের পাশে দাঁড়াতে বিত্তশালী মানুষের পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনকে এগিয়ে আসার আহবান জানান।

তিনি আরও বলেন, সন্ত্রাসী চাঁদাবাজ কারো বন্ধু নয়, তারা জাতির শত্রু, তাদের প্রতিহত করতে হবে। পার্বত্যাঞ্চলে শান্তি ফিরিয়ে আনতে হলে সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দেওয়া যাবে না। তাই সকলে ঐক্যবদ্ধ হয়ে এলাকার শান্তি ফিরে আনতে হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাজস্থলী, শীতবস্ত্র, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন