‘নারী ও শিশু নির্যাতন বন্ধে নিতে হবে ব্যবস্থা’

fec-image

নারী ও শিশু নির্যাতন, যৌন হয়রানি, বাল্যবিবাহ এবং ইভটিজিং সংক্রান্ত বিষয়কে প্রাধান্য দিয়ে রাঙামাটি জেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোবার (৮ জানুয়ারি) সকালে জেলা প্রশাসনের মিলনায়তনে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলার নারী ও শিশু নির্যাতন বন্ধ, যৌন হয়রানিমূলক কর্মকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ, বাল্যবিবাহ শুন্যের কোটায় নিয়ে আসা এবং ইভটিজিং বন্ধে পদক্ষেপ নেওয়ার ব্যাপারে জোরালো দাবি জানান বক্তারা।

এছাড়াও জেলা শহরের পরিষ্কার-পরিছন্ন রাখা, গণপরিবহনের শৃঙ্খলা বজায় রাখা, শহরের একমাত্র বাস টার্মিনালটি সচল করা, মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান এবং শহরের যানজট নিরসনে জরুরিভাবে ব্যবস্থা গ্রহণ করতে জেলা প্রশাসকের প্রতি আহ্বান জানান বক্তারা।

এসময় রাঙামাটি সিভিল সার্জন ডা. বিপাশ খীসা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ রাজু, রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন এবং রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখায়াত হোসেন রুবেলসহ প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নারী, নির্যাতন, শিশু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন