রামগড়ে ওয়াইফাই’র কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যুবক নিহত


রামগড় প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড়ে পিডিবির বৈদ্যুতিক খুঁটিতে ওয়াই ফাই’র সুইচ বক্সে কানেকশনের কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আলী আজম(২০) নামে এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার (১৬ অক্টোবর) রাতে রামগড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলী আজম উপজেলাার মুসলিমপাড়ার বাসিন্দা হাসান আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাতে আলী আজম রামগড় বাজারের উত্তরাংশে পিডিবির ফোর ফোর্টি লাইনের খুঁটিতে স্থাপন করা ওয়াই ফাই’র সুইচ বক্সে বিদ্যুৎ সংযোগের কাজ করছিল। বিদ্যুৎ সঞ্চালন চালু অবস্থায় মইয়ে দাঁড়িয়ে ফোর ফোর্টি লাইন থেকে সুইচ বক্সে কানেকশন নেয়ার সময় হঠাৎ সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। এক মুহূর্তে সে মই থেকে নিচে পড়ে যায়। সংজ্ঞাহীন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, বিজয় অন লাইন ব্রডব্যান্ড নামে স্থানীয় একটি ওয়াই ফাই’র এজেন্টের লাইনম্যান হিসেবে কাজ করতো সে।

এদিকে, বৈদ্যতিক খুঁটিতে ওয়াই ফাই’র ক্যাবল টানা এবং সুইচ বক্স স্থাপন করে বিদ্যুৎ সংযোগের বৈধতার বিষয়ে বক্তব্যের জন্য পিডিবির রামগড় বিদ্যুৎ বিতরণ কেন্দ্রের আবাসিক প্রকৌশলী দেলোয়ার হোসেনের মোবাইল ফোন নম্বরে কল করলেও তিনি রিসিভ করেননি।

রামগড় থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেক মো. আব্দুল হান্নান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং লাশ উদ্ধার করে। অভিভাবকের পক্ষ থেকে থানায় লিখিতভাবে আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া নিহতের মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়। তিনি বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন