রামুতে ইসলামিক ফাউন্ডেশনের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

12674129_961117873983990_1387955433_n

রামু প্রতিনিধি:

রামু উপজেলা নির্বাহী অফিসার সেলিনা কাজী বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা সংগ্রামে শুধু নেতৃত্বই দেননি, বরং তিনি এদেশের জনমনে ধর্মীয় মূল্যবোধ সৃষ্টি ও নৈতিক চরিত্রবান করে গড়ে তোলার লক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন।

তারই ধারাবাহিকতায় তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মসজিদ ভিত্তিক শিক্ষার জন্য দেড় হাজার কোটি টাকা বরাদ্ধ দিয়ে যে যুগান্তকারি ভূমিকা রেখেছেন তা সত্যিই দৃষ্টান্তমূলক”। রামুতে ইসলামিক ফাউন্ডেশন ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় ফতেখাঁরকুল ইউনিয়নের ২০১৫ শিক্ষাবর্ষের শ্রেষ্ঠ শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার সকাল ১০ টায় রামু উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলামিক ফাউন্ডেশন রামু উপজেলার দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সুপারভাইজার মো. সাইফুদ্দিন খালেদ। ইসলামিক ফাউন্ডেশন রামু মডেল কেয়ারটেকার আবু বকর ছিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন, রামু প্রেস ক্লাব সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম সেলিম, রামু প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সোয়েব সাঈদ, রামু বাজার জামে মসজিদের খতিব মাওলানা আমানুল হক প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন