রামুতে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলায় নিহত ১

fec-image

কক্সবাজারের রামুতে সন্ত্রাসী হামলায় একজন নিহত হয়েছে। নিহত মোকতার আহমদ (৬৫) কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের কচ্ছপিয়া পাড়ার বাসিন্দা। এ ঘটনায় নিহত মোকতার আহমদের ছেলে মনির উদ্দিন আহত হয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) রাত ১০টায় এ হামলার ঘটনা ঘটে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালানো হয়েছে। হামলার পর গুরুতর আহত মোকতার আহমদ ও তার ছেলে মনির উদ্দিনকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে রাতেই চিকিৎসাধীন মারা যান মোকতার আহমদ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহতের স্বজনেরা জানান, স্থানীয় সাবেক মেম্বার আবু তাহেরের ছেলে সোহেল ও তার সহযোগী রাসেলসহ একদল সন্ত্রাসী দীর্ঘদিন ধরে মোকতার আহমদের কাছে চাঁদা দাবি করে আসছিলো। চাঁদা না দেয়ায় মোকতার আহমদের উপর বুধবার রাতে সন্ত্রাসীরা হামলা চালায়। হামলাকারীদের বেপরোয়া মারধরে মোকতার আহমদ ঘটনাস্থলে পড়ে যান। খবর পেয়ে বাবাকে বাঁচাতে গেলে মোকতার আহমদের ছেলে মনির উদ্দিনও সন্ত্রাসীদের হামলায় আহত হন। স্থানীয়রা আহত পিতা-পুত্রকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে রাতেই পিতার মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিহত, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন