রামুতে ফের যাত্রীবাহী বাস উল্টে আহত ৪০

ramu pic bus 21.02

রামু প্রতিনিধি:

রামুতে ফের যাত্রীবাহী বাস উল্টে ৪০জন আহত হয়েছে। রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের রাবার বাগান এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মঙ্গলবার  ভোরে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকরা জানান, আহতদের মধ্যে অনেকের অবস্থা সংকটাপন্ন। ঢাকা থেকে আসা দুর্ঘটনা কবলিত রিলাক্স (ঢাকামেট্টো ব ১৪-২৩৩৮) নামের বাসটি টেকনাফ যাচ্ছিলো বলে জানা গেছে।

দুর্ঘটনার সাথে সাথেই পার্শ্ববর্তী রাবার বাগান আনসার ক্যাম্পের সদস্যরা গাড়িতে আটকে পড়া যাত্রীদের উদ্ধার কাজ শুরু করে।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকল কর্মী এবং রামু থানা ও হাইওয়ে পুলিশ সদস্যরা দুর্ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। উদ্ধার তৎপরতা দেখতে ঘটনাস্থলে যান রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি।

দুর্ঘটনায় আহত বাসযাত্রী পুলিশের উপ পরিদর্শক আবদুল হান্নান মিলন জানান, তিনি চট্টগ্রাম থেকে টেকনাফ যাচ্ছিলেন। এখানে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। এতে গাড়ির সব যাত্রীই কমবেশি আহত হয়েছেন।

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ ঘটনায় আহত ১০ জন যাত্রীকে হাপাতালে নিয়ে আসেন উদ্ধারকর্মিরা। এদের মধ্যে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ৮জনকে অন্যত্র রেফার করা হয়েছে। অপর ২জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদিকে কক্সবাজার সদর হাসপাতালে আহত অন্যান্য যাত্রীদের সর্বশেষ অবস্থা জানা সম্ভব হয়নি।

উল্লেখ্য গত ১১ ডিসেম্বর রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের পানিরছড়া গ্যারেজ এলাকায় ইউনিক পরিবহন সার্ভিসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ওই দুর্ঘটনায় ৪ জন নিহত ও ৩০ জন আহত হয়েছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন