রামুতে বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

রামু প্রতিনিধি :
রামুতে বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে প্রাণ হারিয়েছেন কলেজ ছাত্র সুজিত চন্দ্র ধর। সে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের উত্তর ফতেখাঁরকুল বণিক পাড়া এলাকার রনজিত ধরের ছেলে এবং রামু বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। বুধবার (৫ এপ্রিল) সকাল ৯টায় এ ঘটনা ঘটে।

ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলম জানিয়েছেন, সকালে কলেজে যাওয়ার আগে সুজিত চন্দ্র ধর (১৭) হাত-মুখ ধোয়ার জন্য টিউবওয়েলে যায়। সেখানে পানির বৈদ্যুতিক পাম্পের তার থেকে টিউবওয়েল বিদ্যুতায়িত হয়ে পড়ে। একারণে টিউবওয়েল ধরার সাথে সাথে সে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান।

বুধবার বিকাল পাঁচটায় কলেজ ছাত্র সুজিত চন্দ্র ধরের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে এলাকাজুড়ে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়েছে। ৩ ভাই, ১ বোনের মধ্যে সুজিত চন্দ্র শর্মা ছিলো তৃতীয় সন্তান। ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলম কলেজ ছাত্র সুজিত চন্দ্র ধরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

রামু বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী সুজিত চন্দ্র ধরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিবৃতি দিয়েছেন, রামু বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আবদুল হক, গভর্ণিং বডির সদস্য জাফর আলম চৌধুরী, তরুন বড়ুয়া, প্রকৌশলী মীর কাশেম, অভিভাবক সদস্য আবু তাহের, জসিম উদ্দিন ও নুরুল কবির হেলাল, শিক্ষক প্রতিনিধি মো. আবু তাহের, প্রনতি দাশ গুপ্তা ও হারুন অর রশিদ প্রমুখ।

বিবৃতিদাতারা সুজিত চন্দ্র ধরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন