রামুতে যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

IMG_6980 copy
রামু প্রতিনিধি :
কক্সবাজারের রামুতে বিপুল উৎসাহ উদ্দীপনা ও নানান আয়োজনে যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার রামু উপজেলা যুবলীগের রামু বাইপাসস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন রামু উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই বিএনপি-জামায়াত চক্র নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। এই অপশক্তিকে প্রতিহত করে উন্নয়নের ধারাকে অবিচল রাখতে যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

সভায় স্বাগত বক্তা ও সঞ্চালক ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া। সভায় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সভায় আরও বক্তব্য রাখেন, জেলা যুবলীগের শ্রম ও কর্ম সংস্থান বিষয়ক সহ-সম্পাদক পলক বড়ুয়া আপ্পু, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, উপজেলা যুবলীগের সহ সভাপতি ওসমান সরওয়ার মামুন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান ভূট্টো, অর্থ সম্পাদক আবছর কামাল সিকদার, দপ্তর সম্পাদক সাহাদত হোসেন হিরু, উপজেলা যুবলীগ নেতা নবীউল হক আরকান, জেলা মৎস্যজীবিলীগের সহ সভাপতি আনছারুল হক ভূট্টো, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা ওসমান গনি, ফতেখাঁরকুল স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আজিজুল হক আজিজ, স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুল হক রাজা, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, যুবলীগের খুনিয়া পালং এর সভাপতি আবদুল্লাহ বিদ্যুৎ, কাউয়ারখোপের সভাপতি তারেক আহমদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ। রামু বাইপাসস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বাইপাস, চৌমুহনী বাস স্ট্যান্ড চত্বরসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এবং পথ সভার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

দিনব্যাপী কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মণি’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা, আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

এদিকে ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে যুবলীগের উদ্যোগে আলোচনায় সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন