রামুর কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

ramu k kop high school 27.1

নিজস্ব প্রতিনিধি

রামু উপজেলার ঐতিহ্যবাহী কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ে ২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বুধবার অনুষ্ঠিত হয়েছে।

কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর বড়ুয়ার সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোস্তফা কামালের সঞ্চালনায়, অনুষ্ঠানের প্রধান অতিথি রামু উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুহাম্মদ তৈয়ব বলেছেন, পাঠ্যপুস্তকের শিক্ষা অর্জনের পাশাপাশি নিজেকে মানবিক ও কর্মমুখি শিক্ষায় শিক্ষিত হতে হবে। যারা মানুষের কষ্ট বুঝতে পারে না তারা মানবিক মানুষ নয়। দক্ষতা ও মানবিক গুনাবলী থাকলেই সত্যিকারের সফল মানুষ হওয়া যায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী ওসমান সরওয়ার মামুন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের শিক্ষানুরাগী সদস্য শহীদুল্লাহ সিকদার, রামু প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সোয়েব সাঈদ, বিদ্যালয় অভিভাবক সদস্য নুরুল আলম, আবদুল খালেক, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আলী হায়দার, সহকারি শিক্ষক ওসমান গনি, মোহাম্মদ আবদুল্লাহ ও দেবাশীষ চক্রবর্তী প্রমূখ।

এছাড়া বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছৈয়দ আলম, লুৎফুন্নাহার, রহিমা বেগম, ফেরদৌসী আকতার, আনজুমান আরা এনি, নাছির উদ্দিন, আবদুল্লাহ (ছোট), ওবাইদুল্লাহ, রাশেল, প্রনব বড়ুয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষে দশম শ্রেণির ছাত্রী মরজিনা আক্তার এবং বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে নুশরাত শারমিন মানপত্র পাঠ করেন। পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন, আবদুস শুক্কুর, নুরুল আজিম, সোয়াইব উদ্দিন ও শেখ আবদুল্লাহ।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, দশম শ্রেণির ছাত্র নূরুল ইসলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন