রামু উপজেলা চেয়ারম্যান উপ-নির্বাচনে ৫ জনের মনোনয়ন প্রত্যাহার: চূড়ান্ত লড়াইয়ে ৩ জন

10836370_730199173741039_1784657357_n

রামু প্রতিনিধি:
রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৮ জনের মধ্যে ৫ জন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এরফলে কাংখিত এ নির্বাচনে চূড়ান্ত লড়াইয়ে অবর্তীণ হচ্ছেন, আ’লীগ সমর্থিত রিয়াজ উল আলম, বিএনপি সমর্থিত মেরাজ আহমেদ মাহিন ও জামায়াত সমর্থিত ফজলুল্লাহ মো. হাসান।

৩ ডিসেম্বর শেষ দিনে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন প্রত্যাহার করে নেন, বিএনপি সমর্থিত ১ জন এবং আওয়ামীলীগ সমর্থিত ৪ জন প্রার্থী। এরা হলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম আহমেদুল হক চৌধুরীর সহধর্মিনী আনোয়ারা বেগম, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি প্রার্থী ও খুনিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল মাবুদ, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি প্রার্থী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মুসরাত জাহান মুন্নী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নুরুল কবির হেলাল ও রামু উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সালাহ উদ্দিন। আগামীকাল (৪ ডিসেম্বর) প্রার্থীদের প্রতীক বরাদ্ধ দেয়া হবে। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২১ ডিসেম্বর।

উল্লেখ্য গত ২৩ মার্চ অনুষ্ঠিত রামু উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা বিএনপি সভাপতি আহমেদুল হক চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার ৪ মাস পর তিনি গত ১১ আগস্ট ভারতের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। এ কারণে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ শূণ্য হয়ে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন