লংগদুতে আবাসিক বোর্ডিং থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

লংগদু প্রতিনিধি:
রাঙামাটির লংগদু উপজেলার মাইনীমুখ বাজারে পাহাড়িকা বোর্ডিং নামে এক আবাসিক বোর্ডিং থেকে মো. হাসান(৭৫) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ।
এলাকাবাসী ও ঘটনা তদন্তকারী কর্মকর্তা লংগদু থানার এসআই বিল্লাল হোসেন জানান, মো. হাসান নামের ওই ব্যক্তি শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) মাইনীমুখ বাজারে এসে পাহাড়িকা বোর্ডিং-এ (আবাসিক) ২য় তলায় ৬নম্বর কক্ষ ভাড়া নিয়ে সেখানে অবস্থান করে। সে বোর্ডিং এর লোকজনের কাছে একটি কগজে তার নাম মো. হাসান(৭৫) পিতার নাম মরহুম আব্দুল লতিফ, বাসা-লতিফ মঞ্জিল, পটিয়া সদর, পটিয়া থানা, চট্টগ্রাম লিখে দেয়।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার পর বোর্ডিং এ দায়িত্বে থাকা লোকজন ছয় নম্বর রুমে ভিতর থেকে বন্ধ করা এবং অনেকক্ষণ ডাকাডাকি করার পরও ওই ব্যক্তির কোন সাড়া শব্দ না পেয়ে পরে লংগদু থানায় খবর দেয়। পরে পুলিশ এলাকার গণ্যমান্যদের উপস্থিতে রুমের দরজার হুক ভেঙ্গে দরজা খোলে মৃতদেহ উদ্ধার করে।
তদন্ত কর্মকর্তা এসআই বিল্লাল হোসেন প্রাথমিক তদন্তে জানান, ঘায়ে লেপ মুড়ানো অবস্থায় তাকে দেখতে পাই। এসময় তার পরনে ছিলো একটি গেঞ্জি ও একটি পাজামা। পরে তল্লাশি করে তার ব্যাবহৃত একটি পাওয়ারি চশমা, লুঙ্গি, চাদর, নামাজের মসলা, ২জোড়া জুতা, পাঞ্জাবি পায়জামা, একসেট কাপনের কাপড় (আতর সুরমাসহ), এসিমিক্স নামে অব্যাবহৃত একটি কীটনাশন ঔষধের বোতল (ইনটেক), একপাতা ডিউলাক্স টেবলেট, মাতার টুপি ইত্যাদি পাওয়া যায়। উদ্ধার কালে ওই ব্যক্তির চেহারা ছিলো একদম সাভাবিক, শরীরে কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মনে হচ্ছে তিনি নিয়মিত নামাজ কালাম পড়তেন।
মৃত্যুর ব্যাপারে জানতে চাইলে জবাবে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না বলে তদন্ত কর্মকর্তা এসআই বিল্লাল জানান।

তিনি আরও জানান, ওই ব্যক্তি এখানে আসার আগের দিন রাঙামাটিতেও এক বোর্ডিংএ ছিলেন, সেখানেও তিনি একই ঠিকানা দিয়েছেন। তবে আমরা এখনও তার কথিত ঠিকানা খুঁজে পাইনি বা কোন ওয়ারিশও পাচ্ছি না। তবে ব্যপক খোঁজ নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন