লংগদুতে বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিনিধি, লংগদু ॥

রাঙামাটির লংগদুতে বিএনপি ও অংগ-সংগঠনের উদ্যোগে ‘মাহে রমজানের তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার, এ উপলক্ষ্যে উপজেলার মাইনীমুখ বাজারে ইউপি মাঠে আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন। উপজেরা ওলামাদলের সভাপতি মোঃ মোশারফের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াত আমীর মাওঃ মোঃ নাছির উদ্দিন, বিএনপির সহ সভাপতি আবুল কালাম, উপজেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি মোঃ আমিনুর রশীদ, যুবদলের সভাপতি মোঃ জানে আলম, ছাত্রদলের সভাপতি মোঃ উছমান গণি লিটু।

বক্তারা বলেন, মাহে রমজান মাস হচ্ছে কোরআন নাজিলের মাস। মাহে রমজান থেকে আমাদের আত্মসংযমের শিক্ষা নিতে হবে। তারা বলেন, ফিলিস্তিনী নারী, শিশু সহ নিরিহ জনগনকে প্রতিনিয়ত নির্বিচারে হত্যা, লুট ও ধর্ষন করছে ইসরাইলি বর্বর বাহিনী। এসব জঘন্যতম মানবাতা বিরোধী অপরাধ। বিশ্ব নেতৃবৃন্দ ও মানবতাবাদিরা আজ মুখ বন্ধ রেখেছে। তারা কেউ সেই মজলুমদের পক্ষে কথা বলছেনা।

বক্তারা আরো বলেন, এই পবিত্র রমজান মাসেও বর্তমান সরকার বিরোধীদলের নেতাকর্মীদের হত্যা, গুম ও হত্যা নির্যাতন চালিয়ে যাচ্ছে। বক্তারা এর নিন্দ্বা জানিয়ে আসন্ন ঈদের পর সরকার পতনের আন্দোলনের জন্য সকল নেতাকর্মীদের ঐক্যভাবে সাড়া দেওয়ার আহবান জানিয়েছে বক্তারা।

শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাইনীমুখ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ সাদুর রশীদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন