লক্ষীছড়িতে হরতাল বিরোধী মিছিল ও মাটিরাঙ্গায় হরতাল বিরোধী মহড়া

সিনিয়র স্টাফ রিপোর্টার :

পার্বত্য খাগড়াছড়ি’র লক্ষীছড়িতে হরতাল বিরোধী মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অন্যদিকে জেলা মাটিরাঙ্গায় হরতাল বিরোধী মহড়া দিয়েছে ছাত্রলীগ।

লক্ষীছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেম্রাচাই চৌধুরী’র নেতৃত্বে অনুষ্ঠিত হয় হরতাল বিরোধী মিছিল। দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

হরতাল বিরোধী মিছিল শেষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেম্রাচাই চৌধুরী দেশের স্বার্থবিরোধী হরতাল থেকে বিরত থাকার জন্য বিএনপির প্রতি আহ্বান জানানোর পাশাপাশি জনগণকে হরতাল প্রত্যাখ্যানের আহবান জানান।

তিনি বিএনপি’র উদ্দেশ্যে বলেন, যদি আপনারা অনৈতিকভাবে দেশের স্বার্থের বিরুদ্ধে হরতাল করেন তবে তার পাল্টা জবাব আওয়ামীলীগ আপনাদেরকে দিবে। তখন এর ফলাফল হবে কঠিন ও ভয়াবহ। সমাবেশে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংঠনের নেতারা বক্তব্য রাখেন।

এদিকে হরতালকে সামনে রেখে জেলা মাটিরাঙ্গায় হরতাল বিরোধী মহড়া দিয়েছে মাটিরাঙ্গা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ আলীর নেতৃত্বে সকাল থেকেই ছাত্রলীগের নেতাকর্মীদের হরতাল বিরোধী মহড়া দিতে দেখা গেছে। তবে এসময় কোথায় কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন