লক্ষ্মীছড়ি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জাহাঙ্গির বহিস্কৃত

মোবারক হোসেন, লক্ষ্মীছড়ি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো: জাহাঙ্গির আলমকে দল থেকে বহিস্কার করা হয়েছে বলে জানা গেছে। ১২আগষ্ট সোমবার উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত যৌথ সাংগঠনিক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠক সূত্রে জানা যায়, মো: জাহাঙ্গির আলম দীর্ঘ দিন ধরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে প্রাথমিক সদস্য পদ বাতিলসহ ইউনিয়ন ছাত্রদলের পদ থকে বহিস্কার করা হয়। এর আগেও জাহাঙ্গির আলমকে একাধীকবার শৃঙ্খলা ভঙ্গের দায়ে সতর্ক করা হয়েছিল।

উল্লেখ অতি সম্প্রতি ঘটে যাওয়া নানা বিষয় নিয়ে উপজেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এক বৈঠক করেন। বৈঠকে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার। বৈঠকে উপজেলা বিএনপি, ইউনিয়ন নেতৃবৃন্দ ও উপজেলা সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সামপ্রতিককালের নানা বিষয় নিয়ে আলোচনা ও পর্যালোচনা করা হয় এবং তা নিরসনের লক্ষ্যেই জরুরী বৈঠক করে সমাধান করা হয়। যে কোন আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তত থাকার জন্য নেতবৃন্দরা ঐক্যমত পোষন করেন। বৈঠকের শেষ দিকে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া নেতা-কর্মীদের উদ্দেশ্যে টেলি কনফারেন্স’র মাধ্যমে বক্তব্য রাখেন।

আগামী নির্বাচনে পাহাড়ি-বাঙ্গালী সকল নেতা-কর্মী ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান। দিন ব্যাপী আয়োজিত এ সাংগঠনিক সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: হাবিবুর রহমান, সহ-সভাপতি ও দুল্যাতলী ইউনিয়ন বিএনপির সভাপতি মো: দেলোয়ার হোসেন, লক্ষ্মীছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি মুনসুর আলী মিস্ত্রী, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো: রেজাউল করিম, উপজেলা যুবদলের সভাপতি মো: সামশুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: মকবুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো: শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহবায়ক আজিজুল হক, যুগ্ম আহবায়ক মো: মামুন, উপজেলা মহিলাদলের সাধারণ সম্পাদক আলেয়া বেগম, উপজেলা জিয়া পরিষদের সভাপতি মো: গোলাম মোস্তফা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক মো: রুবেল হোসেন, উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মো: মিজান, অর্থ সম্পাদক মহিউদ্দিনসহ উপজেলা বিএনপি’র অন্যান্য নেতাদের মধ্যে মো: ইউসুফ মোল্লা, মো: জলিল মোল্লা, মো: জাহাঙ্গির আলম, মো: সোহরাব ফরাজি, উছাখই মারমা, উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য এ.আর খান শামীম ছাড়াও সকল সংগঠনের দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।    

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন