লক্ষ্মীছড়ি থেকে রেম্রাচাই চৌধুরী জেলা পরিষদের সদস্য মনোনীত হওয়ায় বিপুল অভিনন্দন-সংবর্ধনা

KURZRZ

মোবারক হোসেন, লক্ষ্মীছড়ি:

অবশেষে বহুল প্রত্যাশিত জনদাবি ও স্থানীয় আওয়ামী লীগের একমাত্র চাওয়া পাওয়ার হিসেব মিলিয়ে কাঙ্ক্ষিত উচ্চ পদে লক্ষ্মীছড়ি উপজেলা থেকে একজন নেতাকে খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য মনোনীত করায় মহা আনন্দে ভাঁসছে নেতা-কর্মীরা।

রেম্রাচাই চৌধুরী জেলা পরিষদের সদস্য মনোনীত হয়েছেন এমন খবরের সাথে সাথে নেতা-কর্মীরা উল্লাসে ফেটে পড়েন। চলে বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক লেলিন কুমার চাকমা তৃণমূল নেতা-কর্মীদের এই বার্তা দ্রুত পৌঁছে দেন।

গত কয়েক দিন ধরে এ খবর প্রচার হতে থাকলেও মূলত ২৫ মার্চ দুপুরের পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ফ্যাক্স বার্তা পৌঁছার পর নিশ্চিত হওয়া যায়। সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীছড়ি উপজেলা সদরে নিজ বাসায় পৌঁছলে দলীয় সাধারণ নেতা-কর্মী ও বিভিন্ন সংগঠন ফুলেল শুভেচ্ছা জানান। অভিনন্দন জানান বিভিন্ন পেশাজীবী ও সংগঠনের নেতা-কর্মীরা।

শুক্রবার সকালে মারমা উন্নয়ন সংসদ (মাউস) এর পক্ষ হতে সংবর্ধনা দেয়া হয়। মারমা উন্নয়ন সংসদ লক্ষ্মীছড়ি শাখার সভাপতি নিছাই প্রু চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মংশে অং মারমা, ৪নং ওয়ার্ড ইউপি সদস্য সাজাউ মারমা, উগ্যজাই মারমা ও সুইনু মং চৌধুরী। এছাড়াও সংগঠনের অন্যান্য সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি নিছাই প্রু চৌধুরী এক প্রতিক্রিয়ায় বলেন, মারমা সম্প্রদায়ের দীর্ঘ দিনের দাবি পূরণ হলো আর সে জন্য খাগড়াছড়ি ২৯৮নং সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার প্রতি গভীর কৃতজ্ঞতার সহিত ধন্যবাদ জানান। রেম্রাচাই চৌধুরী উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে গিয়ে ধর্মীয় দেশনা দেন এবং ধর্মীয় গুরুদের আশির্বাদ গ্রহণ করেন। এসময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং এ উপজেলাবাসীর জন্য গণ্যমান্য ব্যক্তিদের কাছে উন্নয়নের জন্য কিছু করার প্রত্যয় ব্যক্ত করেন।

এদিকে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. আজিবর গাজী, সাধারণ সম্পাদক বেলাল হোসেন বেপারী, সাংগঠনিক সম্পাদক মো. নুরে আলম, উপজেলা আওয়ামী লীগ সভানেত্রী মিসেস কাজল আক্তার, যুবলীগ সভাপতি কালাম হোসেন, ছাত্রলীগের সভাপতি মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ধনা চাকমা, সাংগঠনিক সম্পাদক রাসেল ইমাম এছাড়াও উপজেলার মহিলালীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রেম্রাচাই চৌধুরী এর আগে লক্ষ্মীছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান এর দায়িত্ব পালনের পাশাপাশি দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি’র দায়িত্ব পালন করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন