লামায় নও-মুসলিমের রহস্যজনক মৃত্যু


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানের লামায় এক নও-মুসলিমের রোববার রাতে রহস্যজনক মৃত্যু হয়েছে। সদ্য হিন্দু ধর্ম থেকে মুসলিম ধর্ম গ্রহণ করে নাম মো. শাহজাহান (৪৫)। পূর্বে তার নাম ছিল সাধন দাশ প্রকাশ লাততুয়া। সে উপজেলার সরই ইউনিয়নের ৩নং ওয়ার্ড হাবিবুর রহমান পাড়ার ননী গোপাল দাশ এর ছেলে। হিন্দু ধর্ম ত্যাগের বিষয়ে ক্ষিপ্ত হয়ে কেউ তাকে হত্যা করতে পারে বলে স্থানীয় অনেকে ধারণা করছেন।

হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। গ্রাম্য ডাক্তারের উদ্ধৃতি দিয়ে হৃদরোগে মৃত্যুর বিষয়টি কিভাবে পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে। ধর্ম ত্যাগের বিষয়ে পরিবারের লোকজন অস্বীকার করেন এবং এইটি গুজব বলেও দাবি করা হয়।

নাম প্রকাশ না করা সত্ত্বে একই এলাকার একজন বলেন, সাধন দাশ প্রকাশ লাততুয়া ইসলাম ধর্ম গ্রহণ করেছে বলে আমাদের জানায়। তার বর্তমান নাম মো. শাহজাহান। আমরা তার কাছ থেকে বিষয়টি জেনে তার টুপি পড়া ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারও করি।

এদিকে মো. শাহজাহানের মৃত্যুর সংবাদ শুনে সোমবার সকালে তার বাড়িতে যান, সরই ইউপি চেয়ারম্যান মো. ফরিদ উল আলম ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নুর আলম সহ অনেকে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনির বলেন, আমাদের কাছে কেউ অস্বাভাবিক মৃত্যু বিষয়ে অভিযোগ করেনি। অভিযোগ না করলে আমাদের কিছুই করার নাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন