লামা-আলীকদমে নদীর ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রী

lama pic 06.11

লামা (বান্দরবান) প্রতিনিধি : 

বান্দরবানের লামা ও আলীকদম মাতামুহুরী নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে এসেছেন পানি সম্পদ মন্ত্রী আনিছুল ইসলাম মাহমুদ। শুক্রবার বেলা ১১টায় গাড়ী যোগে লামায় মন্ত্রী আসেন। এসময় লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল-এর নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ লাইনঝিরি এলাকায় পানি সম্পদ মন্ত্রীকে বরণ করেন।

এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ লামা চকরিয়া রোডের ফাঁসিয়াখালী থেকে মন্ত্রীকে বরণ করেন। সর্বস্তরের মানুষ মন্ত্রীকে এক নজর দেখার জন্য রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকে। সাধারণ মানুষের উষ্ণ ভালবাসায় সিক্ত হয় মন্ত্রী আনিছুল ইসলাম মাহমুদ।

এসময় মন্ত্রীর সফরে যোগ দেয় চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় পার্টির এমপি মৌলভী ইলিয়াছ, লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ, বান্দরবান জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, লামা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, লামা পৌর এলাকার সাবেক বিলছড়ি, শিলের তুয়া মার্মা পাড়া এলাকা, আলীকদম উপজেলা ও লামা সদর ইউনিয়নের মেরাখোলার বিস্তৃর্ণ এলাকা ভাঙন ও মাতামুহুরী নদীর গতিপথ পরিবর্তন বিষয়ে সরেজমিনে দেখতে আসেন মন্ত্রী। তাছাড়া মন্ত্রীর সৌজন্যে আলীকদম সেনা জোনে এক প্রীতি ভোজের আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন