লামা পৌরসভা নির্বাচনে ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করলেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী

Lama Picture, Date- 27 Dec'15

লামা (বান্দরবান) সংবাদদাতা:

বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনে ভোটারদের ভয়ভীতি প্রদান করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোঃ আমির হোসেন।

রোববার বিকালে পৌরসভার চেয়ারম্যান পাড়াস্থ নিজ বাস ভবনে এক সাংবাদিক সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। এ সময় উপজেলা বিএনপির সহ-সভাপতি রবিউল হোসেন ভুইয়া ও সাংগঠনিক সম্পাদক এম. রুহুল আমিনসহ দলীয় নেতা-কর্মী এবং সমর্থকগন উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মেয়র প্রার্থী মো. আমির হোসেন বলেন, “আমি ২০ দলীয় জোট কর্তৃক মনোনীত মেয়র প্রার্থী। আমার নির্বাচনী প্রচারনায় বিভিন্নভাবে পদে পদে বাধা প্রদান করা হচ্ছে। বিএনপি কর্মী ও সমর্থকদের বিরুদ্ধে মামলা হামলাসহ বিভিন্ন ভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর কর্মী সমর্থকরা। নির্বাচনের দিন চকরিয়া ও মহেশখালী থেকে পেশাদার সন্ত্রাসীদের দিয়ে কেন্দ্র দখলের মাধ্যমে জাল ভোট প্রদানসহ সর্বোপরি কারচুপির পরিকল্পনাও করছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন। লামা পৌরসভার ভোটারগণ যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গমন করে নিজের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পারে, সে ব্যাপারে নির্বাচন কমিশন, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারীদের হস্তক্ষেপ কামনা করছি”।

একই সাথে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে ভয়ভীতির উর্ধ্বে উঠে ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট প্রদানের জন্য তিনি পৌর নাগরিকদের প্রতি আহবান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন